Spoken English Rule বাংলা বই – Bangla book


আসসালামুয়ালাইকুম। আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমার ব্লগ যারা নিয়মিত visit করেন তাদের এবং যারা নতুন তাদের ও জানাই অসংখ্য ধন্যবাদ। আপনাদের আমার ব্লগ সম্পর্কে কোন পরামর্শ অথবা আপনাদের কি ধরনের পোস্ট চাই তা আমাকে কমেন্ট করে বলতে পারেন অথবা আমাকে মেইল অথবা আমার ফেসবুক অ্যাকাউন্ট এ বলতে পারেন।


এখন আসি আজকের বই নিয়ে, আজকের বইটি শুধুমাত্র তাদের জন্য যারা ইংরেজিতে কথা বলতে চাই এবং যারা ইংরেজিতে কথা বলতে আগ্রহী।



এই বইটিতে ইংরেজিতে কথা বলার বিভিন্ন নিয়ম নিয়ে আলোচনা করা হয়েছে এবং বইটি বাংলায়। আসা করি আপনাদের বইটি ভালো লাগবে, বইটি Mobile & Computer উভয় ভার্সন এ পাবেন। আপনাদের বিন্দুমাত্র উপকার হলে আমি আমার পরিশ্রম সার্থক মনে করব এবং আমি আসা করি আপনারা সবাই সবসময় আমার পাশে থাকবেন 

Spoken English Rule (Computer)


Spoken English Rule (Mobile) 


ভালো পিডিএফ রিডার এর জন্য এই লিঙ্কটি দেখতে পারেন

আজকের মত এখানেই আগামীতে আবার দেখা হবে...


2 Comments

দয়া করে এখানে আপনার মূল্যবান মতামত রেখে যাবেন। আপনার মূল্যবান মতামত আমাদের নতুন কিছু লেখার জন্য উৎসাহিত করবে।

Post a Comment

দয়া করে এখানে আপনার মূল্যবান মতামত রেখে যাবেন। আপনার মূল্যবান মতামত আমাদের নতুন কিছু লেখার জন্য উৎসাহিত করবে।

Post a Comment

Previous Post Next Post
//luvaihoo.com/4/4226258