BCS, University Admission, Medical Exam এর জন্য সাধারণ জ্ঞানের বাংলা বই- আন্তর্জাতিক বিষয়াবলী


আসসালামুয়ালাইকুম। আশা করি আপনারা সবাই ভালো আছেন। অনেকদিন কোন পোস্ট করতে পারি নাই এই জন্য আমি আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী। অনেকে আমাকে সাধারণ জ্ঞানের বই নিয়ে পোস্ট করতে বলেছেন, তাই তাদের জন্য আমার এই পোস্ট। পূর্বের পোস্টটিতে আন্তর্জাতিক বিষয়াবলী নিয়ে সাধারণ জ্ঞানের বই গুলো দিয়েছি, আজকে আন্তর্জাতিক বিষয়াবলী নিয়ে বই গুলো দিচ্ছি।


আজকের দেওয়া বইগুলো যেই কোন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য গুরুত্বপূর্ণ এবং এই বইগুলো
পড়লে আশাকরি আপনি পরীক্ষায় ভালো করবেন। এখানে দেওয়া বইগুলো লিখেছেন সাইকি জামান আর কথা না বাড়িয়ে বইগুলো দেওয়া যাক। বইগুলোর লিঙ্ক নিচে দেওয়া হলঃ

ডাউনলোড করতে নামগুলোর উপর ক্লিক করুন


✬✩ মিডিয়াফায়ার ডাউনলোড লিঙ্কঃ

✬✩গুগল ড্রাইভ ডাউনলোড লিংকঃ




কোন ই-বুক ডাউনলোড করতে সমস্যা হলে
▬▬▬▬۩۞۩▬▬▬▬
সীমিত ইন্টারনেট প্যাকেজের ও নেটের স্লো স্পিড়ের জন্য যারা এই ই-বুক ও সফটওয়্যার গুলো ডাউনলোড করতে পারছেন না ...!
অথবা যারা ব্যস্তাতার জন্য ডাউনলোড করার সময় পাচ্ছেন না
……
অথবা এতগুলো বই একটা একটা করে ডাউনলোড করতে যাদের বিরক্তিকর মনে হয় 

তারা নিচের লিংকে দেখুন 
আশা করি আপনারা আপনাদের সমাধান পেয়ে যাবেন......


ভালো পিডিএফ রিডার এর জন্য এই লিঙ্কটি দেখতে পারেন

এতক্ষণ পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। পোস্টটি আপনাদের ভালো লাগলে কমেন্ট এবং শেয়ার করতে কার্পণ্য করবেন না কিন্তু... আপনাদের কমেন্টই আমার জন্য অনুপ্রেরণা।

আপনাদের আমার ব্লগ সম্পর্কে কোন পরামর্শ অথবা আপনাদের কি ধরনের পোস্ট চাই তা এখানেকমেন্ট করে বলতে পারেন অথবা আমাকে মেইল অথবা আমার ফেসবুকঅ্যাকাউন্ট এ বলতে পারেন।

আজকের মত বিদায় আবার নতুন কোন পোস্ট নিয়ে হাজির হবো ইনশাআল্লাহ্‌।

দয়া করে এখানে আপনার মূল্যবান মতামত রেখে যাবেন। আপনার মূল্যবান মতামত আমাদের নতুন কিছু লেখার জন্য উৎসাহিত করবে।

Post a Comment

দয়া করে এখানে আপনার মূল্যবান মতামত রেখে যাবেন। আপনার মূল্যবান মতামত আমাদের নতুন কিছু লেখার জন্য উৎসাহিত করবে।

Post a Comment (0)

Previous Post Next Post
//luvaihoo.com/4/4226258